Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
পরীক্ষার সাত মাস পরেও ফল প্রকাশ না হওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষাক্রম বিষয়ে আলোচনারাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিউজলেটার বিদ্যাবার্তা’র দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হয়েছেতিস্তা নদীতে খনন ও বাঁধ নির্মাণের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীরারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি-পরীক্ষা আগামী ২০-২২ অক্টোবর অনুষ্ঠিত হবে

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে আন্তঃবর্ষ ফুটবল  চ্যাম্পিয়ন ২য় বর্ষ

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে আন্তঃবর্ষ ফুটবল চ্যাম্পিয়ন ২য় বর্ষ

রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আন্তঃবর্ষ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে চতুর্থ বর্ষকে পরাজিত করে চ্যাস্পিয়ন হয়েছে দ্বিতীয় বর্ষ। এবিষয়ে ভিডিও রিপোর্ট প্রস্তুত করেছেন মমিনুর মমিন।

 

০৯:৩৭ পিএম, ২১ জুলাই ২০১৯ রবিবার

অলিম্পিয়ান শিরিনের স্বপ্ন ছোঁয়ার গল্প

অলিম্পিয়ান শিরিনের স্বপ্ন ছোঁয়ার গল্প

ছোটোবেলা থেকেই স্বপ্ন ছিলো প্রথম হবার। স্কুলের ক্রীড়া প্রতিযোগিতায় তা-ই হতেন। তাতে খুশি হতেন আর আরও কিছু করার স্বপ্ন দেখতে থাকতেন। ২০০৭ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) যখন সপ্তম শ্রেণিতে ভর্তি হলেন তখন তার স্বপ্ন যেনো আরো বিস্তৃত হলো। ধীরে ধীরে এগিয়ে তিনি।

১১:২৪ পিএম, ২ মার্চ ২০১৭ বৃহস্পতিবার

মেরাজদের কথা

মেরাজদের কথা

পেছন ফিরে তাকাতেই দেখলাম একটি শিশু। কৃশকায়, গায়ে ছেঁড়া পোশাক। চেহারায় দারিদ্র্যের ছাপ স্পষ্ট। বয়স তের-চৌদ্দ বছর হবে। জিজ্ঞেস করে জানা গেল, মায়াবী চেহারার এই শিশুটির নাম মেরাজ। কাজ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে একটি খাবার দোকানে। বাবা নেই। কষ্টের সংসারে দু’বেলা খাবার জোটে না। নুন আনতে পান্তা ফুরোয়। ক্ষুধার সাথে তার নিত্যদিনের পরিচয়। তাই তার এ সংগ্রামী জীবন।

০৯:০৩ পিএম, ২ মার্চ ২০১৭ বৃহস্পতিবার

আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলোতে শের-ই-বাংলা হল চ্যাম্পিয়ন

আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলোতে শের-ই-বাংলা হল চ্যাম্পিয়ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুদিনব্যাপী আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতায় দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে শের-ই-বাংলা একে ফজলুল হক হল। গত ৬ মে বিকেলে বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

০৮:৫৯ পিএম, ২ মার্চ ২০১৭ বৃহস্পতিবার