Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
পরীক্ষার সাত মাস পরেও ফল প্রকাশ না হওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষাক্রম বিষয়ে আলোচনারাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিউজলেটার বিদ্যাবার্তা’র দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হয়েছেতিস্তা নদীতে খনন ও বাঁধ নির্মাণের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীরারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি-পরীক্ষা আগামী ২০-২২ অক্টোবর অনুষ্ঠিত হবে

সাংবাদিকতা বিভাগে অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা শুরু

অনুধ্যান

প্রকাশিত : ০৩:১৯ পিএম, ১৮ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিভাগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন

ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিভাগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন

সালমান শাকিল:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ শুরু হয়েছে। আজ সকালে বিভাগের ৪র্থ বর্ষ এবং প্রথম বর্ষের শিক্ষার্থীদের মধ্যকার ফুটবল খেলার মাধ্যমে চার দিনব্যাপী এ প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতা চলবে ২১ জুলাই পর্যন্ত।

আজ সকালে প্রতিযোগিতা শুরু হলেও  ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে দুপুরে।  বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন। এ সময় অন্যান্যের মধ্যে বিভাগের শিক্ষক মশিহুর রহমান, প্রফেসর ড. প্রদীপ কুমার পাণ্ডে, ড. এ বি এম  সাইফুল ইসলাম, মাহাবুর রহমান, আব্দুল্লাহীল বাকি এবং মামুন আ. কাইউম উপস্থিত ছিলেন।

খেলার প্রথম দিনে ফুটবল ম্যাচে ২-০ গোলে ১ম বর্ষের বিপক্ষে জয় পান করে ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা। এছাড়া অপর খেলায় ৩য় ও ২য় বর্ষের মধ্যকার ম্যাচে ১-০ গোলে জয় পান ২য় বর্ষের শিক্ষার্থীরা।

প্রথম দিনে  আছে লুডু ও তাস খেলাও অনুষ্ঠিত হয়েছে । বিকেল ২ টা থেকে ৫ টা পর্যন্ত একক ও দৈত লুডু এবং ৫ টা থেকে ৭ টা পর্যন্ত তাস খেলা চলেছে।