Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
মার্কেটিং বিভাগে শিক্ষাবৃত্তির জন্য ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন বিভাগের সাবেক শিক্ষার্থী মাহবুবুল আলম রাজাবর্ণিল ও বিচিত্র আয়োজনে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নববর্ষ ১৪২৬ উদযাপিত হয়েছেশেষ হলো সপ্তাহব্যাপী ডেটা জার্নালিজম কর্মশালা‘ ডেটা জার্নালিজম ইন নিউজরুম: হাউ টু ইউজ ডেটা ফর এ গুড স্টোরি‘ কর্মশালার পঞ্চম দিনে শিক্ষার্থীরা অনলাইন সংবাদ-সাইট থেকে ডেটা সংগ্রহ, ডেটা তৈরি এবং সে ডেটা আবার নতুন রূপে উপস্থাপন করার কৌশল শিখেছেন

লোক প্রশাসন বিভাগের `রজত জয়ন্তী` উৎসব ৩০ মার্চ

অনুধ্যান

প্রকাশিত : ১০:১১ পিএম, ২৮ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

২৫ বছর পূর্তি উপলক্ষে সংবাদ-সম্মেলনের আয়োজন করে লোক প্রশাসন বিভাগ

২৫ বছর পূর্তি উপলক্ষে সংবাদ-সম্মেলনের আয়োজন করে লোক প্রশাসন বিভাগ

আহমেদ ফরিদ: ২৫ বছর পূর্তি উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ আগামী ৩০ মার্চ শনিবার ‘রজত জয়ন্তী` উদ্যাপন করতে যাচ্ছে। একই দিনে বিভাগটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনও গঠন করা হবে। আজ বেলা ১২টায় বিভাগের অফিস কক্ষে আয়োজিত এক সংবাদ-সম্মেলনে এসব তথ্য জানান বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মো. নাজমুল হায়দার।

লিখিত বক্তব্যে অধ্যাপক আবু সাঈদ মো. নাজমুল হায়দার বলেন, এই অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের যে সংযোগ স্থাপিত হবে, তা ভবিষ্যতে তাদের পারস্পরিক সম্পর্কের ভিত্তি দৃঢ় ও মজবুত করবে। তিনি আরও বলেন, প্রস্তাবিত অ্যালামনাই অ্যাসোসিয়েশন ভবিষ্যতে বিভাগের গঠনমূলক উন্নয়নে অন্যতম একটি চালিকাশক্তি হিসেবে ভূমিকা রাখবে।

সংবাদ-সম্মেলনে জানানো হয়, ‘রজত জয়ন্তী` উৎসবের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপার্চায প্রফেসর ড. আনন্দ কুমার সাহা ও প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর ড. মো. ফখরুল ইসলাম। বিভাগের সভাপতি ও ‘রজত জয়ন্তী উদ্যাপন এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন’ কমিটির আহ্বায়ক প্রফেসর ড. পারভেজ আজহারুল হক এই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

বিভাগীয় শিক্ষক প্রফেসর ড. মো. আওয়াল হোসাইন মোল্ল্যা, ড. মো. নূরুল মোমেন, ড. মোছা. শুভ্রা চৌধুরী  প্রমুখ সংবাদ-সম্মেলনে উপস্থিত ছিলেন  ‍ৃ