Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
পরীক্ষার সাত মাস পরেও ফল প্রকাশ না হওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষাক্রম বিষয়ে আলোচনারাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিউজলেটার বিদ্যাবার্তা’র দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হয়েছেতিস্তা নদীতে খনন ও বাঁধ নির্মাণের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীরারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি-পরীক্ষা আগামী ২০-২২ অক্টোবর অনুষ্ঠিত হবে

রাবিতে আসছেন বিশ্বখ্যাত মোবাইল সাংবাদিক ইউসুফ ওমর

অনুধ্যান

প্রকাশিত : ১২:১৩ এএম, ৭ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

বিখ্যাত দুই মোবাইল সাংবাদিক সুমাইয়া ওমর এবং ইউছুফ ওমর

বিখ্যাত দুই মোবাইল সাংবাদিক সুমাইয়া ওমর এবং ইউছুফ ওমর

আন্তর্জাতিক পুরষ্কার বিজয়ী বিখ্যাত দুই মোবাইল সাংবাদিক ইউছুফ ওমর এবং সুমাইয়া ওমর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মোবাইল জার্নালিজম বিষয়ক কর্মশালা পরিচালনা করতে আসছেন।  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং জার্মানির ডয়েচে ভেলে একাডেমির যৌথ উদ্যোগে আগামি ২৫শে ফেব্রুয়ারি  বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্স ভবনের কনফারেন্স রুমে কর্মশালাটি  অনুষ্ঠিত হবে । কর্মশালাটি বিভাগের সকল শিক্ষার্থীর জন্য উন্মুক্ত।

সাংবাদিক ইউসুফ ওমর মোবাইল সাংবাদিকতায় বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন। তিনি ‘হ্যাশট্যাগ আওয়ার স্টোরিজ’ নামে বিশ্বব্যাপী পরিচিত ফেমবুক গ্রুপের সহ-প্রতিষ্ঠাতা। তিনি সিএনএন-এর সোশ্যাল মিডিয়া রিপোর্টার হিসেবেও কাজ করেছেন।‘হ্যাশট্যাগ আওয়ার স্টোরিজ’-এর আরেক জন সহ-প্রতিষ্ঠাতা সুমাইয়া ওমরও সোস্যাল মিডিয়া প্ল্যাটফরমগুলোর মাধ্যমে পেশাদার সাংবাদিকতার প্রসারে বিশ্বব্যাপী খ্যাতি লাভ করেছেন।

কর্মশালার অংশ হিসেবে আগামী ১০ই ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় ইউছুফ ওমর ফেসবুক লাইভে এসে কর্মশালা সম্পর্কে প্রাথমিক ধারণা দিবেন। এই ফেসবুক লাইভ দেখার জন্য আগ্রহীদের Hashtag Our Stories নামের ফেসবুক গ্রুপে যুক্ত হতে হবে।