Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
মার্কেটিং বিভাগে শিক্ষাবৃত্তির জন্য ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন বিভাগের সাবেক শিক্ষার্থী মাহবুবুল আলম রাজাবর্ণিল ও বিচিত্র আয়োজনে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নববর্ষ ১৪২৬ উদযাপিত হয়েছেশেষ হলো সপ্তাহব্যাপী ডেটা জার্নালিজম কর্মশালা‘ ডেটা জার্নালিজম ইন নিউজরুম: হাউ টু ইউজ ডেটা ফর এ গুড স্টোরি‘ কর্মশালার পঞ্চম দিনে শিক্ষার্থীরা অনলাইন সংবাদ-সাইট থেকে ডেটা সংগ্রহ, ডেটা তৈরি এবং সে ডেটা আবার নতুন রূপে উপস্থাপন করার কৌশল শিখেছেন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নববর্ষের অনুষ্ঠান ৬টার মধ্যে শেষ করতে হবে

অনুধ্যান

প্রকাশিত : ০৫:১৭ পিএম, ১৩ এপ্রিল ২০১৯ শনিবার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নববর্ষের অনুষ্ঠান ৬টার মধ্যে শেষ করতে হবে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নববর্ষের অনুষ্ঠান ৬টার মধ্যে শেষ করতে হবে

আহমেদ ফরিদ:রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ১৪২৬ বঙ্গাব্দ পহেলা বৈশাখের সব অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। আজ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান জানান, নববর্ষের দিন সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মোটর সাইকেল, রিকশা, বাইসাইকেলসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। মঙ্গল-শোভাযাত্রায় কোনো প্রকার মুখোশ পরা যাবে না এবং উচ্চ শব্দের বাঁশি বাজানো যাবে না।

 দুপুরে খাবারের জন্য যেসব গাড়ি প্রবেশ করবে, সেগুলো বিনোদপুর গেট হয়ে প্রবেশ করে সিলসিলা রেস্তোরাঁ হয়ে বিভিন্ন ভবনে যাবে। খাবার দেয়া শেষে আবার একই রাস্তা হয়ে ফিরে যাবে। এছাড়াও সব ধরনের নিরাপত্তা নিশ্চতকরণে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হবে বলেও জানান প্রক্টর।