Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
পরীক্ষার সাত মাস পরেও ফল প্রকাশ না হওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষাক্রম বিষয়ে আলোচনারাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিউজলেটার বিদ্যাবার্তা’র দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হয়েছেতিস্তা নদীতে খনন ও বাঁধ নির্মাণের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীরারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি-পরীক্ষা আগামী ২০-২২ অক্টোবর অনুষ্ঠিত হবে

বিতর্ক সংগঠন ‘বিএফডিএফ’র নতুন কমিটি

অনুধ্যান

প্রকাশিত : ০৭:৫৬ পিএম, ৬ মার্চ ২০১৯ বুধবার

বিতর্ক সংগঠন ‘বিএফডিএফ’র নতুন কমিটি

বিতর্ক সংগঠন ‘বিএফডিএফ’র নতুন কমিটি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ভিত্তিক বিতর্ক সংগঠন ‘বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম’ (বিএফডিএফ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে প্রধান নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী শাওন কাদির জিকো।

 আজ বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় একবছর মেয়াদি এ কমিটি ঘোষণা করা হয়।

 কমিটির অন্য জ্যেষ্ঠ নির্বাহী সদস্যরা হলেন: ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নাজমুল ইসলাম আশিক, মার্কেটিং বিভাগের শামসউদ্দিন ভুঁইয়া রনি, ফাইন্যান্স বিভাগের আসাদুজ্জামান শুভ, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের আব্দুল্লাহ আদনান, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের ফোজাইল হাসান খান।

 নির্বাচনের সময় বিএফডিএফ’র উপদেষ্টা মার্কেটিং বিভাগের প্রফেসর ড. শাহ আজম শান্তনু, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষক অধ্যাপক শেখ মোহাম্মদ ইমরান হোসেন, বিএফডিএফ’র সাবেক জ্যেষ্ঠ নির্বাহী সদস্য শুভজিৎ ভট্টাচার্য ও কমিটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন ।