Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
মার্কেটিং বিভাগে শিক্ষাবৃত্তির জন্য ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন বিভাগের সাবেক শিক্ষার্থী মাহবুবুল আলম রাজাবর্ণিল ও বিচিত্র আয়োজনে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নববর্ষ ১৪২৬ উদযাপিত হয়েছেশেষ হলো সপ্তাহব্যাপী ডেটা জার্নালিজম কর্মশালা‘ ডেটা জার্নালিজম ইন নিউজরুম: হাউ টু ইউজ ডেটা ফর এ গুড স্টোরি‘ কর্মশালার পঞ্চম দিনে শিক্ষার্থীরা অনলাইন সংবাদ-সাইট থেকে ডেটা সংগ্রহ, ডেটা তৈরি এবং সে ডেটা আবার নতুন রূপে উপস্থাপন করার কৌশল শিখেছেন

গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাইদের অংশগ্রহণে ইফতার মাহফিল

অনুধ্যান

প্রকাশিত : ০৫:১৭ পিএম, ১ জুন ২০১৯ শনিবার

ইফতার মাহফিলে অংশ নেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগের সাবেক শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ

ইফতার মাহফিলে অংশ নেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগের সাবেক শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ

অনুধ্যান প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাইদের অংশগ্রহণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী নগরীর একটি হোটেলে গতকাল এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিভাগের ১ম ব্যাচ থেকে শুরু করে ২২তম ব্যাচ পর্যন্ত সাবেক শিক্ষার্থীরা।আর শিক্ষকদের মধ্যে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের সাবেক জনসংযোগ প্রশাসক ও বিভাগের সাবেক সভাপতি মশিহুর রহমান, সাবেক সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ডে, শাতিল শিরাজ, ড. মাহাবুবুর রহমান, ড. মোজাম্মেল হোসেন বকুল,  আব্দুল্লাহিল বাকী ও মো. মামুন আব্দুল কাইয়ুম ।

কুষ্টিয়ার অনুষ্ঠিত িইফতার মাহফিলে গণযোগাযোগ ও সাংবাদিতা বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন

কুষ্টিয়ার অনুষ্ঠিত ইফতার মাহফিলে গণযোগাযোগ ও সাংবাদিতা বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন

 

ঢাকায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে গণযোগাযোগ ও সাংবাদিতা বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন

সাবেক শিক্ষার্থীদের মধ্যে ছিলেন নর্থ বেঙ্গল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. জান্নাত জাহান রিতা, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের প্রভাষক সালমা জাহান ঊর্মি, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল কুদ্দুস সুমন, সময় টেলিভিশনের রাজশাহী ব্যুরো চিফ সাইফুর রহমান রকি, রেডিও পদ্মার স্টেশন ম্যানেজার শাহানা পারভিন, ওয়াচডগ বাংলাদেশের নির্বাহী পরিচালক সাজ্জাদ শাহীন, মিডল্যান্ড ব্যাংক রাজশাহী শাখার ব্যবস্থাপক সামিউল করিম খিলজী, মাছরাঙ্গা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক গোলাম রব্বানী এবং ব্যবসায়ী শহিদুল ইসলাম সুমনসহ দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত বিভাগের সাবেক শিক্ষার্থীরা।

 এছাড়া গত সপ্তাহে ঢাকা ও কুষ্টিয়ায় বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়েও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।