Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
পরীক্ষার সাত মাস পরেও ফল প্রকাশ না হওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষাক্রম বিষয়ে আলোচনারাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিউজলেটার বিদ্যাবার্তা’র দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হয়েছেতিস্তা নদীতে খনন ও বাঁধ নির্মাণের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীরারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি-পরীক্ষা আগামী ২০-২২ অক্টোবর অনুষ্ঠিত হবে

আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলোতে শের-ই-বাংলা হল চ্যাম্পিয়ন

অনুধ্যান প্রতিবেদক

অনুধ্যান

প্রকাশিত : ০৮:৫৯ পিএম, ২ মার্চ ২০১৭ বৃহস্পতিবার

আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলোতে শের-ই-বাংলা হল চ্যাম্পিয়ন

আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলোতে শের-ই-বাংলা হল চ্যাম্পিয়ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুদিনব্যাপী আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতায় দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে শের-ই-বাংলা একে ফজলুল হক হল। গত ৬ মে বিকেলে বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

সাঁতার ও ওয়াটার পোলো ফাইনালে রানার্স্-আপ হয় শহীদ জিয়াউর রহমান হল। সাঁতার প্রতিযোগিতায় শ্রেষ্ঠ সাঁতারু নির্বাচিত হয়েছেন শহীদ জিয়াউর রহমান হলের কামরুল ইসলাম। ওয়াটার পোলোতে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন শের-ই-বাংলা হলের ফেরদৌস রহমান।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ মিজানউদ্দিন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান ও শরীর চর্চা বিভাগের পরিচালক চৌধুরী মনিরুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, নানা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়েও আমাদের শিক্ষার্থীরা এ ধরনের খেলাধুলায় অনেক ভালো করছে। আমরা সারা বছর সুইমিংপুল খোলা রাখতে পারি না। তারপরও তারা ব্যক্তিগত প্রচেষ্টায় অনেক এগিয়ে গেছে। জাতীয় পর্যায়েও অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মধ্যে আমরা শ্রেষ্ঠত্ব অর্জন করে থাকি। কঠোর পরিশ্রমের মাধ্যমে এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।