Anudhyan Mass Communication and Journalism
University of Rajshahi
A practice news portal of Department of Mass Communication & Journalism of University of Rajshahi
শিরোনাম
পরীক্ষার সাত মাস পরেও ফল প্রকাশ না হওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষাক্রম বিষয়ে আলোচনারাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিউজলেটার বিদ্যাবার্তা’র দ্বিতীয় সংখ্যা প্রকাশিত হয়েছেতিস্তা নদীতে খনন ও বাঁধ নির্মাণের দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীরারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বষের্র ভর্তি-পরীক্ষা আগামী ২০-২২ অক্টোবর অনুষ্ঠিত হবে

অনুধ্যানের মাসিক পর্যালোচনা সভা

অনুধ্যান

প্রকাশিত : ০৩:১০ পিএম, ১৮ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

আকতার জাহান স্মৃতি গ্রন্থাগারে অনুধ্যান-এর মাসিক পর্যালোচনা সভা

আকতার জাহান স্মৃতি গ্রন্থাগারে অনুধ্যান-এর মাসিক পর্যালোচনা সভা

অনুধ্যান প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা  বিভাগের অনুশীলন নিউজ পোর্টাল অনুধ্যান-এর মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় বিভাগের আকতার জাহান স্মৃতি গ্রন্থাগারে এ সভার আয়োজন করা হয়। 

অনুধ্যান টিমের প্রধান বিভাগের সহযোগী অধ্যাপক শাতিল সিরাজের সভাপতিত্বে এসময় প্রতিবেদক টিমের বিভিন্ন বর্ষের ২১ জন সদস্য উপস্থিত ছিলেন। 

এখন থেকে সপ্তাহের দিনগুলোতে প্রতিবেদন পাঠানোর জন্য শিক্ষার্থীদের  ৭ টি দলে ভাগ করা হয়। প্রত্যেক টিমে তিনজন শিক্ষার্থী কাজ করবেন। সভায় প্রতি তিন মাস অন্তর শিক্ষার্থীদের অনুশীলন বিবেচনায় পুরস্কারের ব্যবস্থার কথাও জানানো হয়। এছাড়া সংবাদ সংগ্রহ ও পরিবেশন সম্পর্কে বিস্তারিত কথা বলেন অনুধ্যান টিম প্রধান ও মেন্টররা। 

বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইউমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বিভাগের শিক্ষক ড. নাজিয়াত হোসেন চৌধুরী, সোমা দেব এ সময় উপস্থিত ছিলেন।